• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

আজকের রাশিফল।

আজ ১২ জানুয়ারি ২০২১, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: 

মানসিক দিকে কোন বাজে চিন্তা ভাবনা আসতে পারে। যে কোন আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথা হতে পারে।

বৃষ:

পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। আয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।

মিথুন: 

অংশীদারি ব্যবসায় খুব ভাল আয় হতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। আপনার মনের মতো সঠিক মানুষ খুঁজে পাবেন আজ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

কর্কট: 

সকাল থেকে একটু বিরোধী মনোভাব আসতে পারে। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। রাজনীতিকদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ ধর্মীয় কাজে সময় ব্যয় করতে হতে পারে। খুব কাছের কেউ শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

সিংহ: 

সকালে একটু সাবধানে চলুন, রক্তপাতের আশঙ্কা আছে। আজ কোন কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। কর্মচারীর সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। নতুন কোন কাজের যোগাযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসার সম্ভাবনা আছে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা: 

গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। আজ কোন কাজে বিপদের ঝুঁকি আসতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা জুটবে। আইনি কোন কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। স্ত্রী নিয়ে সমস্যা।

তুলা: 

বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ শারীরিক কষ্ট পেতে পারেন। আজ প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোন আশা করা বস্তু লাভ হতে পারে। আর্থিক চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

বৃশ্চিক:

আজ মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। বিবাদের জন্য ক্ষতি হতে পারে। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

ধনু: 

অশুভ কোন সঙ্কেত আজ সকাল থেকে বুঝতে পারবেন। আজ কারো ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়বে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে।

মকর:

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোন সমস্যায় বহু খরচ হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কুম্ভ:

আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে।

মীন:

কোন কারণে উচ্চপদস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন। আজ সকালে ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.